ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ফের জুটি বাঁধছেন কোয়েল-পরম   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৯, ১৭ জুলাই ২০১৮ | আপডেট: ০০:১৬, ১৮ জুলাই ২০১৮

আবারও জুটি হয়ে ফিরছেন পরমব্রত ও কোয়েল মল্লিক। মানুষ যখন এই জুটিকে ভুলতে বসেছে ঠিক সেসময় চমক দিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল। জীবন-মৃত্যুর সমীকরণ দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল তা এবার অ্যাভবেঞ্চারের নেশায় বুঁদ। ‘হেমলক সোসাইটি’র পর ফের একবার জুটিতে ফিরছেন কোয়েল-পরম। জীবনে হেরে যাওয়ার গল্প নয়! নায়ক-নায়িকার দ্বিতীয় সফরে থাকছে অ্যাভবেঞ্চারের স্বাদ। গল্পের লেখন সৌগত বসু।

এর আগে ‘যকের ধন’ দিয়ে দর্শকদের মন জিতেছিল পরিচালক সায়ন্তন ঘোষাল। তাই পুরনো আমেজ ধরেই নতুন সফরে তিনি। ‘যকের ধন’-এর মূল দুই চরিত্রকে নিয়ে এবারও কাহিনি সাজিয়েছেন তিনি। তবে সামান্য বদল এসেছে। বিমলের চরিত্রে পরমব্রত থাকলেও বদলে গিয়েছে কুমারের মুখ। আগে এই চরিত্রে ছিলেন রাহুল চন্দোপাধ্যায়। কিন্তু অভিনেতার ডেট না মেলায়, এবার কুমার ভূমিকায় অভিনয় করবে গৌরব চক্রবর্তী। বিমল ও কুমারের সঙ্গে এই কাহিনিতেও রয়েছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও রজতাব দত্ত। আর বিমলের সঙ্গী এক ডাক্তারের চরিত্রে থাকছেন কোয়েক মল্লিক।   

কিন্তু কাহিনি কী? কী হবে গল্পে? নায়ক-নায়িকা তো জানান হল কিন্তু কে ভিলেন বাবাজীটি কে? কী তাঁর উদ্দেশ্য? চুপ...এখন সবই সিক্রেড। শুধু জেনো এছবির বেশির ভাগ শ্যুটিং হবে থাইল্যান্ডে। তাও এমন সব লোকেশন, যেখানে আগে কোনও বাংলা ছবির শ্যুটিং হয়নি। পরিচালকের কথায়, “জলের তলায় আইল্যান্ডে শ্যুটিং হবে। ওয়াটারফলে কিছু স্টান্ট দৃশ্যের পরিকল্পনায় রয়েছেন। আন্ডারওয়াটার শিপরেকে শ্যুটিং হবে। জঙ্গল-পাহাড় মিলিয়ে এমন কিছু জায়গায় শ্যুটিংয়ের প্ল্যান রয়েছে যা আগে কখনও দেখেনি বাঙালি দর্শক। এছবি ভিএফএক্সের ওপর অনেকটাই নির্ভর করবে।” তবে এখানেই সারপ্রাইজ প্যাকেজের শেষ নয়! এগল্পে থাই বক্সিং করতে দেখা যাবে পরমকে।

আগামী ১৯শে জুলাই থেকে কলকাতায় শুরু হবে এছবির শ্যুটিং। তারপর ছবির গোটা টিম নিয়ে সায়ন্তন যাবেন থাইল্যান্ডে। শেষে শ্যুটিং হবে সিকিমে। ছবিটি প্রযোজনা করছে নিশপাল সিং।

এসি  

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি